হাজীগঞ্জে মোটরসাইকেলে বোরকা পেঁচিয়ে নিহত কলেজ ছাত্রী

প্রেমিকের সাথে ঘুড়তে গিয়ে

রুহুল আমিন খান স্বপন
হাজীগঞ্জে মোটরসাইকেলের চাকায় বোরকা পেঁচিয়ে আরিফা আহনাফ জান্নাত (১৯) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। গত শুক্রবার রাতে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জান্নাত ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের বালিচাটিয়া গ্রামের আলী আব্বাসের মেয়ে এবং ফরিদগঞ্জ বঙ্গবন্ধু কলেজের শিক্ষার্থী।
নিহতের স্বজন ও চাঁদপুর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, ফরিদগঞ্জ পৌরসভার কেরোয়া গ্রামের মোস্তফা কামালের ছেলে আনসার সদস্য খলিলুর রহমানের সঙ্গে আরিফা আহনাফ জান্নাতের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শুক্রবার দুপুরে তারা দুজন মোটরসাইকেল নিয়ে জেলার হাজীগঞ্জে বেড়াতে যান। সেখান থেকে তারা ফেরার পথে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের শাহমাহমুদপুর এলাকায় পৌঁছালে জান্নাতের বোরকা মোটরসাইকেলের পেছনের চাকায় পেঁচিয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে গুরুতর আহত হন জান্নাত। দুর্ঘটনার পরপরই প্রেমিক খলিলুর রহমান সড়কের আশপাশের লোকজনের সহযোগিতায় তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সড়ক দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এসআই জাহেদ হোসেন হাসপাতালে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ থানায় আনেন। একই সঙ্গে প্রেমিক খলিলুর রহমানকে আটক করে চাঁদপুর মডেল থানায় নেয়া হয়।
এদিকে মৃত্যুর খবর পেয়ে নিহত আরিফা আহনাফ জান্নাতের স্বজনরা চাঁদপুর মডেল থানায় ছুটে যান। গতকাল শনিবার সকালে নিহতের মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যান স্বজনরা। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি।

১৮ ডিসেম্বর, ২০২২।