কচুয়ায় আহলে সুন্নাত ওয়াল জামাতের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

কচুয়া ব্যুরো
নারী ধর্ষণ, শিশু নির্যাতন ও বলাৎকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কচুয়া আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৭ অক্টোবর) দুুপুরে উপজেলার মাসনীগাছা জামে মসজিদের প্রাঙ্গণ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মাসনীগাছা উচ্চ বিদ্যালয় সড়ক প্রদক্ষিণ শেষে মসজিদের মাঠে প্রতিবাদ সভায় মিলিত হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সুন্নী মতাদর্শ ভিত্তিক ইসলামী সমাজ প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য। আমরা নারী ধর্ষণ, শিশু নির্যাতন ও বলাৎকারীর বিরুদ্ধে এবং আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কুরআন-সুন্নাহ মোতাবেক কবর জেয়ারতকে মাজার পূজা বলে আখ্যা দেওয়া, মাজারের ইট খুলে ফেলার হুমকিসহ সুন্নী জামায়াতকে শির্ক, নাপাকী, বেদাতী বলে যারা কুরুচিপূর্ণ সন্ত্রাসী-জঙ্গিবাদীমূলক বক্তব্য প্রধানকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন আহলে সুন্নাত ওয়াল জামাতের মাও. আলমগীর শাহ আল কাদেরী, মুফতি আবুল হাসেম শাহ মিয়াজী, গোলাম রাব্বানী কাসেমী, মাও. মাসুদ হোসেন, আলহাজ মাও. আ. হক, হাফেজ মাওলানা আবু ছাইদ আল কাদেরীসহ কয়েক সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লি।
৮ অক্টোবর, ২০২০।