হাজীগঞ্জ বসন্তভোজ ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

উপজেলা পরিষদের বর্ণাঢ্য আয়োজনে

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে বসন্তভোজ, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার উপজেলা পরিষদ কোয়াটারে অনাড়ম্বর ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উপজেলা চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদারের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়––য়ার সার্বিক তত্ত্বাবধানে এ বসন্তভোজ, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরীর পরিচালনায় দিনব্যাপী অনুষ্ঠানে উপজেলার সব পর্যায়ে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্য, ইউপি চেয়ারম্যান, প্রেসক্লাব নেতৃবৃন্দের অংশগ্রহণে বিভিন্ন ইভেন্টে ক্রীড়া, নৃত্য, গান, কৌতুক, কবিতা ও ছড়া আবৃত্তি এবং র‌্যাপেল ড্র অনুষ্ঠিত হয়।
দিনে শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে বর্ণাঢ্য বসন্তের আয়োজন ও সরকারি কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যান ও সংবাদকর্মীদের মিলনমেলার সমাপ্তি ঘটে।
দিনব্যাপী অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জুলফিকার আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রেজাউল করিম দিপু, উপজেলা বন কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম বুলবুল সরকার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. মমিনুল হক বকাউল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. শরীফ হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহমুদ মোস্তফা, উপজেলা সমবায় কর্মকর্তা আলো রানী সরকারসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী।